আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লিটন চৌধুরীর কাছ থেকে সকল এমপি মন্ত্রীদের শিক্ষা নেয়া উচিৎ- কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান

মন্ত্রীদের শিক্ষা নেয়া উচিৎ

লিটন চৌধুরীর কাছ থেকে সকল এমপি মন্ত্রীদের শিক্ষা নেয়া উচিৎ- কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান
মন্ত্রীদের শিক্ষা নেয়া উচিৎ

মাদারীপুর প্রতিনিধি:
আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর ই আলম চৌধুরীর কাছ থেকে দেশের সকল এমপি মন্ত্রীদের শিক্ষা নেয়ার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফর রহমান সোহাগ। দলীয় কর্মসূচীতে অংশ নিতে এসে শিবচরে মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষনে নানান উদ্যোগ ও পরিকল্পিত উন্নয়ন দেখে এমনই মন্তব্য করেন যুবলীগ ও ছাত্রলীগের দুই শীর্ষ নেতা।

জানা যায়, জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষ্যে শনিবার বিকেলে শিবচর চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটরিয়ামে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীকে সংবর্ধনা আয়োজন করে উপজেলা ও পৌর যুবলীগ। অনুষ্ঠানে নেতা-কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি। এছাড়া বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীঢ যুবলীগের সাধারন সম্পাদক মো: হারুন-অর-রশিদ, , আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ বি এম আমজাদ হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুনির চৌধুরী, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সহ সভাপতি সাবেক পৌর মেয়র আঃ লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস হোসেন পাশা। সঞ্চালনা করেন উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান, পৌরসভা যুবলীগ সভাপতি কাউন্সিলর আকতার খান, সাধারন সম্পাদক কাউন্সিলর অহিদুজ্জামান শাকিল খান।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, শিবচর আমি বারবার আসি কিছু শিখতে । কিভাবে একটি প্রত্যন্ত এলাকাকে পরিকল্পিত শহরে রুপ দেয়া যায় কিভাবে মহান মুক্তিযুদ্ধেও ইতিহাস সংরক্ষন করা যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত আওয়ামীলীগ সংসদীয় দলের সেক্রেটারি লিটন ভাই। শিবচরে এসে দেশের মন্ত্রী এমপিদের ই তার কাছ থেকে এ শিক্ষা নেয়া উচিৎ।

আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু একজন রাষ্ট্র প্রধান নন। তিনি একজন রাষ্ট্রনায়ক। কারন একটি দেশ, একটি জাতী আগামী পঞ্চাশ বছর পর কি করবে তা তিনি চিন্তা করেন। এটি গবেষনার বিষয়। তারই সফল প্রতিফলন শিবচরে দেখলাম। আমিও ছাত্রলীগ সভাপতির সাথে একমত । লিটন চৌধুরীর কাছ থেকে সবার উন্নয়ন, পরিকল্পনা ও মানুষের প্রতি ভালবাসার শিক্ষা নেয়া উচিৎ।

স্পন্সরেড আর্টিকেলঃ